muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

এক মাস আট দিন পর নিখোঁজ স্কুল ছাত্রী উদ্ধার

বরগুনার আমতলীতে নিখোঁজের এক মাস আট দিন পর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রংপুর জেলার কাউনিয়া থানার নিজপাড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার ওই স্কুল ছাত্রীকে তার মায়ের হাতে তুলে দিয়েছেন।

জানাগেছে, উপজেলার দক্ষিণ পশ্চিম আমতলী গ্রামের মোঃ ইব্রাহিম হাওলাদারের স্কুল পড়–য়া  কন্যা কুলসুম আক্তার গত বছর ২৯ ডিসেম্বর আমতলী বন্দর থেকে নিখোঁজ হয়। মেয়ে নিখোঁজের ঘটনায় মা শেফালী বেগম গত ১৮ জানুয়ারী আমতলী থানায় সাধারণ ডায়েরী করেন। ওই ডায়েরীর সুত্র ধরে তথ্য  প্রযুক্তির সহায়তায় স্কুল ছাত্রীর অবস্থান চিহ্নিত করে আমতলী থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় আমতলী থানার এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে কাউনিয়া থানা পুলিশের সহায়তায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে। শনিবার সকালে ওই ছাত্রীকে আমতলী থানায় নিয়ে আসে। ওইদিন দুপুরে ওসি শাহ আলম হাওলাদার স্কুল ছাত্রীকে তার মা শেফালী বেগমের হাতে তুলে দিয়েছেন।

স্কুল ছাত্রীর মা শেফালী বেগম বলেন, নিখোঁজ মেয়েকে পুলিশ উদ্ধার করে আমার হাতে তুলে দিয়েছেন।  আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, তথ্য  প্রযুক্তির সহায়তায় নিখোঁজ স্কুল ছাত্রীর অবস্থান চিহ্নিত করে উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীকে তার মায়ের হাতে তুলে দেয়া হয়েছে।

Tags: