muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

‘আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, এই সরকারের কাছে আর কোনো আবেদন নিবেদন নয়, একমাত্র আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জ শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে ডাকা গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বর্তমান সরকারকে ‘নিশি রাতের’ সরকার উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, এ সরকারের কাছে জনগণের কোনো মূল্য নাই। এ সরকারের কাছে জনগণ কিছু আশা করতে পারে না।

তিনি বলেন, আমরা আন্দোলনের মাধ্যমে এবার জনগণকে নতুন সরকার দেখাব ইনশাআল্লাহ। আমার নেত্রীকে মুক্তি দেবেন না, কিন্তু খুনের আসামিকে মুক্তি দিয়েছেন। জেনারেল আজিজের দুই ভাই যোসেফ আর হারেসকে গোপনে মুক্তি দিয়ে দিয়ে দেশের বাইরে পাঠিয়ে দেওয়া হলো!

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ গণসমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কেন্দ্রীয় নেতা আবদুস ছালাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মো: ওয়ারেছ আলী মামুন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, কিশোরগঞ্জ-২ কটিয়াদী আসনের বিএনপির সাবেক এমপি আখতারুজ্জামান রঞ্জন, জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান চুন্নু, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া প্রমুখ।

Tags: