muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে বিএনপির সমাবেশের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

বিএনপি-জামায়তের দেশব্যাপী আগুন সন্ত্রাস, ভাঙচুর, নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল করার পরিবেশ সৃষ্টির প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১১ নভেম্বর) বিকালে আলীপুর শেখ রাসেল স্কয়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ইমামউদ্দিন স্কয়ার, মুজিব সড়ক দিয়ে গিয়ে সিভিল সার্জনের অফিসের সামনে গিয়ে শেষ হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে এই মিছিলে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, ফরিদপুর পৌর মেয়র অমিতাব বোস, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ছাত্রনেতা জামাল হোসেন মিয়া প্রমুখ।

মিছিল শেষে সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, জনগণের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ রাজনীতি করে। আর সেই জন্য আজ ফরিদপুরের রাজপথে আমরা উপস্থিত হয়েছি।বিএনপির নৈরাজ্য কখনই মেনে নেওয়া হবে না।আমরা শান্তিপূর্নভাবে তার সুষ্ঠ জবাব দেব।

তিনি আরো বলেন, কথা-কথিত বিএনপির সমাবেশে দেখবেন একই লোক সব জায়গায়। কিছুসংখ্যক পেইড লোক দিয়ে আন্দোলন করা যাবে না। আন্দোলন জোরদার করতে হলে মানুষের ভালবাসা নিয়ে রাজপথে থাকতে হবে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ বলেন,তারা শান্তিপুর্নভোবে সমাবেশ করলে আমরা কোন বাধা দেব না,কিন্তু তারা যদি নৈরাজ্য,সন্ত্রসবাদী করে তাহলে আমরা ছাড় দিব না।

Tags: