muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

মিঠামইনে আসছেন প্রধানমন্ত্রী, বরণ করে নেবেন রাষ্ট্রপতি

মিঠামইনে আসছেন প্রধানমন্ত্রী, বরণ করে নেবেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জের হাওরে নির্মাণাধীন সেনানিবাস উদ্বোধন করতে মিঠামইনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হসিনা। এছাড়াও মিঠামইনে জনসভায় হাওরের উন্নয়ন-কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। আগামী ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) তার এ সফরের কথা রয়েছে। প্রধানমন্ত্রীর এই সফরের খবরে উচ্ছ্বসিত হাওরবাসী।

এদিকে প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মিঠামইনে নিজ গ্রাম কামালপুরে প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে এক দিন আগে বাড়িতে চলে আসবেন রাষ্ট্রপতি।

স্থানীয় প্রশাসন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে। দলীয় নেতাকর্মীরাও প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীকে একনজর দেখার অপেক্ষা লাখো জনতার। মিঠামইন, ইটনা, অষ্টগ্রাম, বাজিতপুর, নিকলী, করিমগঞ্জসহ কিশোরগঞ্জের আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, আগামী ২৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর মিঠামইন সফরের বিষয়টি প্রায় চূড়ান্ত। দফায় দফায় প্রস্তুতি সভা করে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালে বর্ষা মৌসুমে মিঠামইনে এসেছিলেন। তখন উনার হেলিকপ্টার নামানোর মতো জায়গাও ছিল না। ওই সময়ে উপজেলা হাসপাতালের সামনে গাছ কেটে হেলিকপ্টার নামানোর ব্যবস্থা করা হয়েছিল। সেখন থেকে সভা মঞ্চে যাওয়ার জন্য দুটি নতুন রিকশা কিশোরগঞ্জ থেকে আনা হয়েছিল। প্রধানমন্ত্রীর কারণেই এক সময়ে অবহেলিত হাওরে উন্নয়ন হয়েছে। আমার বিশ্বাস তিনি নিজেই অভিভূত হয়ে যাবেন।

Tags: