muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

পাঁচ দিনের সফরে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

পাঁচ দিনের সফরে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

পাঁচ দিনের সরকারি সফরে কিশোরগঞ্জে গেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বাংলাদেশ বিমানবাহিনীর বিশেষ হেলিকপ্টার যোগে মিঠামইনে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। হেলিকপ্টার থেকে নেমে রাষ্ট্রপতি তার বাড়ির সামনের সড়কে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আজ দুপুর ২টায় বঙ্গভবন থেকে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশে রওনা হয় রাষ্ট্রপ্রধান। সেখান থেকে আড়াইটায় বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলার উদ্দেশে রওনা হন তিনি।

এর আগে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রাষ্ট্রপতির কিশোরগঞ্জ যাওয়ার বিষয়টি জানানো হয়েছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৭ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চ পর্যন্ত জেলার মিঠামইন, করিমগঞ্জ ও সদর উপজেলা সফর করবেন রাষ্ট্রপতি।

সফরের দ্বিতীয় দিন (২৮ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতি মিঠামইনের কামালপুরের নিজ বাড়িতে অবস্থান ও রাত্রিযাপন করবেন। সফরের তৃতীয় দিন (১ মার্চ) করিমগঞ্জ উপজেলায় নিজ নামে স্থাপিত প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে পরিদর্শন করবেন।

সফরের চতুর্থ দিন (২ মার্চ) সোয়া ৩টায় কিশোরগঞ্জ আইনজীবী সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় ও বিকেল ৪টা ১৫ মিনিটে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট পরিদর্শন করবেন।

সফরের শেষ দিন (৩ মার্চ) বিকেল সোয়া ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। বিকেল সোয়া ৪টায় সার্কিট হাউসে উপস্থিত থেকে গার্ড অব অনার গ্রহণ করবেন। বিকাল সাড়ে ৪টায় বিমানবাহিনীর হেলিকপ্টারে করে রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করবেন। বিকেল ৫টা ১৭ মিনিটে রাষ্ট্রপতির বঙ্গভবনে উপস্থিত থাকার কথা রয়েছে।

Tags: