muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কুলিয়ারচরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মোটরসাইকেল চোর সন্দেহে রাব্বি মিয়া (১৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রাব্বি বাজিতপুর উপজেলার দীঘিরপাড় এলাকার মিরজালি মিয়ার ছেলে।

শুক্রবার (৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কুলিয়ারচর পৌর শহরের বাজার এলাকার জামে মসজিদ সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের গাইলকাটা এলাকার সারোয়ার হোসেন নামের এক ব্যক্তির মোটরসাইকেল রাখা ছিল জামে মসজিদ সড়কে। এ সময় রাব্বি মিয়া মোটরসাইকেলের কাছে আসেন এবং কিছুক্ষণ অবস্থান করেন। তখন কয়েকজন চোর সন্দেহে রাব্বিকে আটক করেন। পরে তাকে মারধর করা হয়। একপর্যায়ে রাব্বি অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে জানানো হয় হাসপাতালে আনার আগেই রাব্বির মৃত্যু হয়েছে। সুরতহাল প্রতিবেদনে তার মাথা ও সারা শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে নিহত রাব্বির ভাই আল আমিন জানান, কয়েক বছর যাবত রাব্বি ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন। তার বিরুদ্ধে কোনো অপরাধ কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগ ছিল না। প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। রাব্বি গণপিটুনির শিকার হয়ে মারা যাননি। তাকে ধরে উপজেলা ভূমি অফিসের পেছনে নিয়ে দীর্ঘসময় শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মুস্তফা বলেন, রাতে মোটরসাইকেল চোর সন্দেহে গণপিটুনিতে রাব্বি নামের এক যুবকের মৃত্যু হয়েছে। যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags: