muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

বিদেশি নাগরিক হত্যায় রাজনৈতিক দলের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

Kamal
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুই বিদেশি নাগরিক হত্যায় রাজনৈতিক দলের সংশ্লিষ্টতার তথ্য প্রমাণ পাওয়া গেছে।

হত্যাকাণ্ডের রহস্য দু-একদিনের মধ্যে বিস্তারিত জানানো হবে। তিনি বলেন, গোয়েন্দারা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছেন। তা মিলিয়ে দেখার জন্য বিলম্ব হচ্ছে। হত্যাকাণ্ড নিয়ে জজ মিয়া নাটক সাজানো হবে না। মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সব কিছু গুছিয়ে আনা হয়েছে। বিদেশি হত্যাকাণ্ড আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র। বিদেশি হত্যাকাণ্ডের ঘটনায় বড়ভাইসহ রাজনীতিবিদরা জড়িত রয়েছেন। দুটি হত্যাকাণ্ড পৃথক লোকজন করলেও মোটিভ একই। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দুই বিদেশি হত্যার মূল হোতারা কঠোর গোয়েন্দা নজরদারিতে রয়েছে। তথ্য প্রমাণ বিচার বিশ্লেষণ করে দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে। যারা বিদেশে অবস্থান করছেন তাদের ইন্টারপোলের মাধ্যমে ফিরিয়ে আনা হবে।

রাজধানীর পুরান ঢাকায় হোসেনি দালানে শিয়াদের তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় বোমা হামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ইতিমধ্যে আমরা সকল ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। অচিরেই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করা হবে।

Tags: