muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ছক্কার খোঁজে নেমে পড়েছেন আনুষ্কা শর্মা

Anushka-Sharma
প্রযোজক হিসেবে অভিষেক ছবিতেই বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি। এবার তাই ছক্কার খোঁজে নেমে পড়েছেন আনুষ্কা শর্মা। পরবর্তী কোন ছবি প্রযোজনা করবেন,

তাও নাকি ঠিক করে ফেলেছেন এই বলিউডি অভিনেত্রী।

‘এনএইচ ১০’ ছবিটি প্রযোজনা করে প্রথম দিকে বেশ সমস্যাতেই পড়তে হয়েছিল আনুষ্কাকে। পুরোপুরি নারীকেন্দ্রিক এই ছবির জন্য পাওয়া যাচ্ছিল না মানানসই নায়ক। তবে সে সব সমস্যা অতিক্রম করে যখন ছবিটি মুক্তি পেল, দর্শক তখন মুগ্ধ। অভিনেত্রী হিসেবে আনুষ্কা প্রসংশিত তো হয়েছেনই, তারউপর আবার এমন একটি ছবি প্রযোজনা করেছেন বলে সাধুবাদ পেয়েছেন বিভিন্ন মহল থেকে।

ছবির ব্যবসায়িক সাফল্য অঙ্কের হোক না কেন, সমালোচকদের প্রশংসায় ইনিংসের গোড়াতেই বাউন্ডারি ছুঁয়েছেন আনুষ্কা, তা বলা বাহুল্য। সেই পথ ধরেই এবার পরবর্তী প্রযোজনায় হাত রাখতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, পরপর প্রযোজনার কথা ভাবছেন ২৬ বছর বয়সী এ নায়িকা। ‘দিল্লি বেল্লি’ ছবির লেখক অক্ষত ভার্মার প্রথম পরিচালিত ছবিতে প্রযোজক হিসেবে দেখা যাবে তাকে।

ওদিকে ‘এনএইচ ১০’ ছবির পরিচালক নবদীপ সিংয়ের পরের ছবিটিতে অনুষ্কার প্রযোজনা নিশ্চিত বলা চলে। প্রযোজনায় তার সঙ্গে থাকবেন ভাই কার্নেশ শর্মা। কার্নেশ জানিয়ে দিয়েছেন এ ছবিতে অনুষ্কা অভিনয় করবেন না। শুধুই প্রযোজক। প্রাথমিক সাফল্যের পরে প্রযোজনার ময়দানেও ওভার বাউন্ডারির খোঁজেই আছেন আনুষ্কা শর্মা।

Tags: