muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

পুলিশ-বিদেশি হত্যা করে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী

Nasim 2
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, পুলিশ ও বিদেশি হত্যা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হচ্ছে।

পুলিশ ও বিদেশি হত্যা করে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবে না। আজ শুক্রবার সন্ধ্যায় জেলার বগুড়া জিলা স্কুলের মুক্তিযোদ্ধা আমিনুল হক অডিটোরিয়ামে বগুড়ায় আগামী ১২ নভেম্বর আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, পুলিশ ও বিদেশি নাগরিক হত্যার নির্দেশদাতা বড় ভাই বিচারের হাত থেকে রেহাই পাবে না। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কেননা ২০১৯ সালের আগে দেশে কোন জাতীয় নির্বাচন হবে না।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া লন্ডনে বসে দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। নির্বাচিত সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, তিনি (বেগম খালেদা জিয়া) তার এই ষড়যন্ত্রের জবাব পাবেন আগামী ১২ নভেম্বর বগুড়া জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতির মধ্য দিয়ে। এই জনসভা শুধু বগুড়াবাসীর প্রত্যাশা পূরণের জনসভা নয়। সেদিনই প্রমাণিত হবে বগুড়ার মাটি খালেদা জিয়ার ঘাঁটি নয়। বগুড়ার মাটি শেখ হাসিনার ঘাঁটি।
তিনি এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

Tags: