muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

জনগণের সমর্থন নিয়েই ক্ষমতায় আসতে চায় আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যেনতেন নির্বাচন নয় বরং জনগণের সমর্থন নিয়েই ক্ষমতায় আসতে চায় আওয়ামী লীগ।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হোক সেটাই তার চাওয়া। ইশতেহার করি ফেলে রাখার জন্য নয়, তা বাস্তবায়ন করি।

বুধবার এফবিসিসিআই আয়োজিত ব্যবসায়ী সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে আসন্ন নির্বাচনে শেখ হাসিনার পাশে থেকে নৌকায় সমর্থন দিয়েছেন সারা দেশের ব্যবসায়ীরা।

‘শান্তি ও সমৃদ্ধির পথে বাংলাদেশ’ শ্লোগানে দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি- এফবিসিসিআইয়ের ব্যবসায়ী সম্মেলন অনুষ্ঠিত হয়।

অংশগ্রহণকারী ব্যবসায়ীরা গত দশ বছরে শেখ হাসিনার নেওয়া ব্যবসাবান্ধব নীতির প্রশংসা করে এর ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান।

ব্যবসার পরিবেশ সৃষ্টি করতে সম্ভাব্য সবকিছু করার প্রতিশ্রুতি পুর্নব্যক্ত করে শেখ হাসিনা বলেন, শুধু শহর নয় বরং গ্রামেও ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি করা হবে।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতেই সব দলের সঙ্গে সংলাপ করেছেন উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জনগণ পছন্দমতো নেতা নির্বাচন করবেন সেটাই তার চাওয়া। তবে মেগা প্রকল্পসহ দেশের সার্বিক উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে নৌকায় সমর্থন চান তিনি।

পরে হাতে হাত রেখে এবং জাতীয় পতাকা উড়িয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি সমর্থন ব্যক্ত করেন সারা দেশ থেকে আসা ব্যবসায়ী প্রতিনিধিরা।

Tags: