muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে বিএনপির ওপর দমন-পীড়নের অভিযোগ

কিশোরগঞ্জের বিভিন্ন আসনে নির্বাচনী কার্যক্রমে বাঁধা, নেতাকর্মীদের ওপর অব্যাহত দমন-পীড়ন ও বৈষম্যমূলক আচরণের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের তমালতলা এলাকায় বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, লেভেল প্লেয়িং ফিল্ডের পরিবেশ সৃষ্টির লক্ষে অভিযুক্ত দুই এসআইকে প্রত্যাহার, ক্যাম্প ভাঙচুর, পোস্টার ছেঁড়া, ভোটারদের ভয়-ভীতি প্রদান ও হয়রানি বন্ধসহ ৮২টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়ে সর্বশেষ ১৮ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত আবেদন জানানো পরও এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন, কিশোরগঞ্জ-৬ সহ জেলার সবকটি সংসদীয় আসনে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার, নির্যাতন, ঐক্যফ্রন্টের প্রার্থীদের নির্বাচনী অফিস ভাংচুর অব্যাহত রয়েছে। ইতিমধ্যে কিশোরগঞ্জ জেলার বিএনপির শত শত নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে এবং ৮৭জনকে গ্রেফতার করা হয়েছে। লেভেল প্লেয়িং ফিল্ড এর স্বার্থে তিনি অবিলম্বে অভিযুক্ত কুলিয়ারচর থানার দুই এসআইকে প্রত্যাহার, দমন-পীড়ন ও নির্যাতন বন্ধ করার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রধান নির্বাচন কমিশনার, রিটার্নিং কর্মকর্তাসহ জেলার সব নির্বাচনী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি মো: আমিরুজ্জমান, যুগ্ম- সাধারন সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া, নাজমুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Tags: