muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

যশোর জেলা আওয়ামীলীগের নেতৃত্বে আবারো মিলন- শাহীন

আগামী তিন বছরের জন্য যশোর যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারন সম্পাদক শাহীন চাকলাদার মনোনিত হয়েছে।

বুধবার যশোর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেসনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের এ ঘোষনা দেন। এ সময় তিনি আব্দুল মজিদ, হায়দার গণি খান পলাশ, খয়রাত হোসেন, আব্দুল মালেক, আলী রায়হান ও গোলাম মোস্তফাকে সহ সভাপতি এবং মনিরুল ইসলাম, আশরাফুল আলম লিটন ও মীর জহরুল ইসলামকে যুগ্ম সাধারন সম্পাদক ঘোষনা করেন । এছাড়া আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ ও রেন্টু চাকলাদারকে সাংগঠনিক সম্পাদক পদ প্রদান করা হয়। এ সময় ওবাইদুল কাদের মহিউদ্দীনকে প্রচার সম্পাদক ও এমপি ইসমত আরা ছাদেক, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্, এমপি নাবিল আহমেদ, এমপি আফিল ও জেলা পরিষদ সদস্য সাইফুজ্জামান পিকুলকে সদস্য ঘোষনা করেন।

এর আগে সম্মেলনের প্রথম অধিবেষনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলায় কোন অপরাধীর স্থান নেই। আজ সাত জঙ্গির ফাঁসির আদেশ দেয়া হয়েছে। দ্রুততার সাথে ফেনীর নুসরাত হত্যাকারীদের ফাঁসির রায় হয়েছে। বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যাকারী ছাত্রলীগ কর্মীদের আটক করা হয়েছে। তাদেরও বিচার হবে।

যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

Tags: