muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

গ্রামকে শহরে রূপান্তরে কাজ করছে সরকার

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে রূপান্তরে অত্যন্ত গুরুত্ব দিয়ে কাজ করছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

শুক্রবার মন্ত্রী নিজ নির্বাচনি এলাকা টাঙ্গাইলের মধুপুর পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন ও উদ্বোধন শেষে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শহরের সুযোগসুবিধাকে প্রতিটি গ্রামে সম্প্রসারণ করা হচ্ছে। এর ফলেই উন্নত রাস্তাঘাট নির্মাণ, আধুনিক শিক্ষা, স্বাস্থ্যসেবা, ঘরে ঘরে বিদ্যুৎসহ আধুনিক শহরের সুযোগসুবিধা গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছে।

এসময় তিনি মধুপুর জনগণের উদ্দেশে বলেন, আমরা নির্বাচনি প্রতিশ্রুতি অনুযায়ী মধুপুরের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি, প্রায় সব রাস্তা পাকা করেছি।

আব্দুর রাজ্জাক বলেন, বঙ্গবন্ধুর আদর্শ আমাদের আদর্শ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতা। বঙ্গবন্ধুর আদর্শে আমরা একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা গড়ে তুলব যেখানে সকল মানুষের জন্য উন্নয়ন হবে। বাংলাদেশ ক্ষুধামুক্ত-দারিদ্র্যমুক্ত হবে।

‘প্রধানমন্ত্রী আগে মানুষকে খাবার উপহার দিতেন, শাড়ি-লুঙ্গি উপহার দিতেন; এখন তিনি গৃহহীনকে ঘর উপহার দিচ্ছেন। প্রধানমন্ত্রীর এ উদ্যোগের ফলে এদেশে কেউ গৃহহীন থাকবে না।’

Tags: