muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

একাদশে মুস্তাফিজ, আজও নেই সাকিব

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের পঞ্চম ম্যাচেও সাকিব আল হাসানকে ছাড়া মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। তবে প্রতিপক্ষে রাজস্থান রয়্যালস একাদশে বরাবরের মতো আজও সুযোগ পেয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম তিন ম্যাচে উল্লেখযোগ্য পারফরম্যান্স করতে না পারায় সাকিবের স্থানে আগের ম্যাচের মতো আজও ভরসা সুনীল নারাইন।

আজ শনিবার রাত ৮টায় মুম্বাইতে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সানজু স্যামসন। চলমান আসরে চারটি করে ম্যাচ খেলেছে উভয় দলই। কিন্তু জয়ের দেখা পেয়েছে মাত্র একটিতে।

এই আসরে টানা তিন ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান। ব্যাটে বলে দলের প্রয়োজন মেটাতে ব্যর্থ হওয়ায় তার জায়গায় শেষ ম্যাচে একাদশে জায়গা পেয়েছিলেন সুনীল নারাইন। তবে এই ক্যারিবীয় অলরাউন্ডারও দলের প্রয়োজন মেটাতে ব্যর্থ হয়েছে। তবুও সাকিবের পরিবর্তে তাকেই একাদশে ভরসা করেছে নাইট রাইডার্সরা।

অন্যদিকে, রাজস্থানের সবশেষ চার ম্যাচেই একাদশে জায়গা পেয়েছেন মুস্তাফিজুর রহমান। এই পেসার উইকেট শিকার করতে না পারলে বোলিংয়ে মোটামুটি সকলের সঙ্গে তাল মিলিয়ে খেলে যাচ্ছেন। ফলে এই ম্যাচেও একাদশে রয়েছেন বাঁ হাতি এই পেসার।

Tags: