muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

কেমন টহল দিচ্ছে সেনাবাহিনী, সরেজমিনে দেখলেন সেনাপ্রধান

করোনা সংক্রমণরোধে কঠোর লকডাউনে ময়মনসিংহ জেলায় সেনা সদস্যদের টহল কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নগরীর টাউন হল মোড় এলাকা পরিদর্শন করেন সেনাপ্রধান। সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। এ সময় সেনাপ্রধান সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন বলে সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সেনা প্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, এরিয়া কমান্ডার (ঘাটাইল এরিয়া) মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং ময়মনসিংহ স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

এ সময় সেনাপ্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, পুলিশের রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুনু্র রশিদ, জেলা প্রশাসক এনামুল হক, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ও র‌্যাব-১৪ পরিচালক আবু নাঈম মো. তালাত।

করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী ঘোষিত লকডাউন বাস্তবায়নে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার জন্য গত ১ জুলাই থেকে নিয়মিত মাঠে রয়েছে সেনা সদস্যরা। টহলের পাশাপাশি করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর নিজস্ব তহবিল হতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

Tags: