muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে ৪৮৯০টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুরে ৪৮৯০টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি বাসে অভিযান চালিয়ে ৪৮৯০টি ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার (২২ মে) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় উইনার নামে একটি বাসে অভিযান চালিয়ে মো. রহমত উল্লাহ (৪৬) নামে এক আন্তঃজেলা মাদক কারবারিকে আটক করা হয়।

রহমত উল্লাহ কক্সবাজারের টেকনাফ উপজেলার পূর্ব মহেশাখালীয়া পাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে।

আটকের সত্যতা নিশ্চিত করে ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদারীপুর থেকে ছেড়ে আসা উইনার পরিবহনের একটি বাসে আন্তঃজেলার মাদক কারবারি মো. রহমত উল্লাহ মাদকের চালান নিয়ে ফরিদপুরে আসছে। এ খবরের পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-ফরিদপুর সড়কে কৌশলগত অবস্থান গ্রহণ করে এবং মাদক পরিবহনকারীর অবস্থান শনাক্ত করে। পরে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে আমি এবং সিনিয়র এএসপি মো. নাজমুল হকের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উল্লেখিত আসামিকে আটক করা হয় এবং ওই আসামির কাছ থেকে ৪৮৯০ পিস ইয়াবা, মোবাইল ফোন, দুটি সিম এবং মাদক বিক্রিরি ৩৪০০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, সেতিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ফরিদপুর এলাকায় বিক্রি করে আসছেন। আটকের পর তাকে ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Tags: