muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বরগুনায় আদালত চত্বর থেকে রামদাসহ কিশোর আটক

বরগুনায় আদালত চত্বর থেকে রামদাসহ কিশোর আটক

বরগুনায় আদালত চত্বর থেকে দেশীয় অস্ত্রসহ এক কিশোরকে আটক করেছে কোর্ট পুলিশ। বুধবার (১৪ জুন) বেলা ১১টার দিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের মূল ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া কিশোরের নাম মো. আকিব (১৬) বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের ভোরা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তার কাছ থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের ইন্সপেক্টর মারুফ আহমেদ। তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল আজ আদালত চত্বরে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। তাই সকাল থেকেই আদালত চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সবাইকে তল্লাশি করে ভেতরে প্রবেশ করানো হয়। এসময় এক কিশোরের কাছ থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটক হওয়া কিশোরকে বর্তমানে আদালত কারাগারে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আদালতে হাজিরা দিতে আসার সময় বুধবার সকালে সড়িষামুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার সমর্থকদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় আটক হওয়া কিশোরের বাবা জয়নাল আবেদীন জখম হয়। তিনি বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Tags: