muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

হোসেনপুরে চাচার হাতে ভাতিজা-ভাতিজি খুন

হোসেনপুরে চাচার হাতে ভাতিজা-ভাতিজি খুন

কিশোরগঞ্জের হোসেনপুরে চাচার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধে ভাতিজা-ভাতিজি খুন হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাদের বাবা-মা ও ভাই।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন– উপজেলার শাহেদল ইউনিয়নের কুড়িমারা গ্রামের শামছুল হকের ছেলে মাহমুদুল হাসান আলমগীর (৩০) ও মেয়ে নাদিরা আক্তার (২১)।

স্থানীয় সূত্রে জানা যায়, শামছুল হকের পরিবারের সঙ্গে তার ভাই আব্দুল কাদিরের পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলছিল। বুধবার (১২ জুলাই) বাড়ির সীমানার গাছ কেটে ফেলেন শামছুল হক ও তার পরিবারের সদস্যরা। এরপর সীমানায় নতুন করে আবার চারাগাছ লাগান তারা। এর জের ধরে বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীরকে ঘর থেকে বের করে এনে তার চাচা আব্দুল কাদির ও তার ছেলে আরমানসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন। এসময় ঠেকাতে গেলে আলমগীরের বাবা, মা, ভাই ও বোনকেও জখম করা হয়। এ হামলায় ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে নাদিরার অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে নাদিরারও মৃত্যু হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

Tags: