muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

হিরো আলমের ওপর হামলার ঘটনায় আটক ২

হিরো আলমের ওপর হামলার ঘটনায় আটক ২

রাজধানীর বনানীতে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ওপর হামলা হয়েছে। এ ঘটনার পর ওই জায়গা থেকে দুজনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের একজন বনানী থানা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহীদুল্লাহ বিল্পব। অপর ব্যক্তির নাম সানোয়ার গাজী, তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে ডিবির এক কর্মকর্তা বলেন, কিছুক্ষণ আগে ঘটে যাওয়া মারামারির ঘটনার সন্দেহজনক হিসেবে তাদের আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে।

আজ সোমবার বিকেল ৩টার পর রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে হিরো আলমের ওপর হামলা হয়। হিরো আলমের ম্যানেজার এ তথ্য জানান। তিনি বলেন, হিরো আলমের ওপর হামলা হয়েছে। তাকে রামপুরায় বেটার লাইফ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, কলেজ ভবনের করিডোর দিয়ে ভেতরে প্রবেশ করছিলেন হিরো আলম। সেখানে কয়েকজন ভক্ত তার সঙ্গে সেলফি তোলেন। এ সময় কয়েকজন তাকে বলেন, ‘এটা টিকটক ভিডিও করার জায়গা না’, ‘এটা ভোটকেন্দ্র’, ‘এটা গুলশান-বনানী’—এই বলে হিরো আলমকে মারতে শুরু করেন তারা। হামলাকারীদের গলায় ‘নৌকা’ প্রতীকের ব্যাজ ঝুলতে দেখা গেছে।

সড়কে সবার সামনেই হিরো আলমের ওপর হামলা করা হয়। মারধরের একপর্যায়ে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তাকে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পর কয়েকজন তাকে মাটি থেকে তোলেন। সেখানে কালো শার্ট-প্যান্ট পরা একজনকে হিরো আলমের পেটে লাথি মারতে দেখা যায়।

হামলাকারীরা হিরো আলমকে ধাওয়া দেন। তাকে মারতে মারতে সেখান থেকে কিছুদূর পর্যন্ত নিয়ে যান। পরে একটি গাড়িতে উঠে ঘটনাস্থল থেকে চলে যান হিরো আলম।

Tags: