muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মসজিদের বারান্দায় সাবান নিয়ে দ্বন্দ্ব, পিটিয়ে মুসল্লিকে হত্যা

মসজিদের বারান্দায় সাবান নিয়ে দ্বন্দ্ব, পিটিয়ে মুসল্লিকে হত্যা

ফরিদপুরে গোসল করতে যাওয়ার সময় সাবান নিয়ে কথা কাটাকাটির জেরে এক মুসল্লির কাঠের আঘাতে আবদুল জলিল মোল্যা (৭০) নামের অপর মুসল্লি নিহত হয়েছেন।

আজ বুধবার দুপুর ১টার দিকে ফরিদপুর শহরের বদরপুর মারকাজ মসজিদের বারান্দায় এ ঘটনা ঘটে। নিহত জলিল মোল্যা জেলার মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের তারাপুর গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবদুল মান্নান মুন্সি (৭৫) নামের এক মুসল্লিকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ। আটক মান্নান মুন্সি জেলা সদরের ডোমরাকান্দি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জোহরের নামাজ পড়ার আগে গোসল করতে যাওয়ার সময় শহরের বদরপুর তাবলিগই মারকাজ মসজিদের উত্তর পাশের বারান্দায় আবদুল মান্নান মুন্সির সঙ্গে জলিল মোল্যার গোসলের সাবান নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায় মসজিদের উত্তর পাশের বারান্দায় থাকা কাঠ দিয়ে জলিল মোল্যার মাথায় আঘাত করে রক্তাক্ত করেন মান্নান মুন্সি। এ সময় ঘটনাস্থলেই অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মারা যান জলিল মোল্যার। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবদুল মান্নান মুন্সিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

নিহতের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জব্বার বলেন, মরদেহের পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

Tags: