muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মেজাজ হারিয়ে ক্যামেরাম্যানকে পানি মারলেন রোনালদো

মেজাজ হারিয়ে ক্যামেরাম্যানকে পানি মারলেন রোনালদো

ফের বিতর্কিত কাণ্ডে জড়ালেন ক্রিস্টিয়ানো রোনালদো। মেজাজ হারিয়ে টেলিভিশনের এক ক্যামেরাম্যানের ওপর পানি ছুড়লেন পর্তুগিজ অধিনায়ক। ইতোমধ্যে তার এই আচরণের সমালোচনা শুরু হয়েছে। খবর মিররের।

রোনালদোর ক্লাব আল নাসের আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ম্যাচে আটকে যায়। আল শাবাবের বিপক্ষে ম্যাচ শেষ হয় গোলশূন্য ড্র অবস্থায়। যেখানে রেফারি ম্যাচ শেষ হওয়ার বাঁশি বাজানোর সঙ্গে সঙ্গে মাঠ থেকে বেরিয়ে আসেন রোনালদো। প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে সৌজন্য বিনিয়ম করতেও দেখা যায়নি তাকে। শুকনো মুখে মাঠ ছাড়ার সময় রোনালদোকে ক্যামেরাবন্দি করছিলেন সম্প্রচারকারী চ্যানেলের এক চিত্রগ্রাহক। সিআর সেভেন মাঠের বাইরে চলে আসার পরে সাইড বেঞ্চের সামনে খুব কাছ থেকে রোনাল্ডোর ছবি তুলছিলেন তিনি।

ম্যাচ ড্র হওয়ায় বিরক্ত রোনালদো তাতেই মেজাজ হারান। মাঠের বাইরে দাঁড়িয়ে পানি পান করছিলেন। খানিকটা পানি সেই চিত্রগ্রাহকের দিকে ছুড়ে দেন তিনি। একই সঙ্গে ওই চিত্রগ্রাহককে সরে যেতে বলেন পর্তুগিজ তারকা। এই ঘটনায় তৈরি হয়েছে নতুন বিতর্ক।

এদিকে প্রতিযোগিতায় গ্রুপের প্রথম ম্যাচে দলের পারফরম্যান্সে খুশি ছিলেন না রোনালদো। খেলা চলার সময়ও একাধিকবার তাকে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছিল। খেলা শেষ হওয়ার পর মাঠ ছাড়ার সময় হতাশা মাথা নাড়তে দেখা গিয়েছিল তাকে। সে সময় ওই চিত্রগ্রাহক তাকে অনুসরণ করার নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। রোনালদো চলে যেতে বলার সঙ্গে সঙ্গে সেখান থেকে সরে যান চিত্রগ্রাহক। ফলে ঘটনাটি বেশি দূর গড়ায়নি। যদিও এই ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

রোনালদো সৌদি আরবে আসার পর থেকে একের পর বিতর্কে জড়িয়েছেন। এর আগে প্রতিপক্ষ ক্লাবের এক কোচিং স্টাফকে ধাক্কা দিয়েছিলেন। খারাপ ব্যবহার করেছিলেন ফুটবলপ্রেমীদের সঙ্গেও।

Tags: