muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

বাসায় এসেছিল রাজ, দরজা খোলেননি পরীমণি

বাসায় এসেছিল রাজ, দরজা খোলেননি পরীমণি

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের বয়স এক বছর পূর্ণ হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে ছেলের প্রথম জন্মদিন উদযাপন করেন এই চিত্রনায়িকা।

ছেলের জন্মদিনের আয়োজনে দেখা যায়নি বাবা শরিফুল রাজকে। আর রাজ্যের প্রথম জন্মদিনের পুরো আয়োজন একাই সামাল দিয়েছেন পরী।

দীর্ঘদিন ধরে আলাদা থাকলেও ছেলের এই জন্মদিন উপলক্ষেই গতকাল রাতে পরীমণির বাসায় রাজ্যকে দেখতে হাজির হয়েছিলেন রাজ। কিছুক্ষণ ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলেও আসেন। এ সময় পরীমণির সঙ্গে দেখা করতে চাইলেও দেখা দেননি পরী। তিনি রুমের দরজা বন্ধ করে বসেছিলাম।

এ ব্যাপারে পরীমণি বলেন, ‘গত রাতে এসেছিল। ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে সে। আমার সঙ্গে কোনো কথা হয়নি। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ, তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।’

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। তবে সেই পথে বারবার হোঁচট খেয়েছে তাদের সম্পর্ক। রাজের সঙ্গে কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালকে ঘিরে।

সবশেষ গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরও পোক্ত হয়। যেটাকে বিচ্ছেদ বলেই মনে করছেন অনেকেই।

Tags: