muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চৌদ্দগ্রামে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু

চৌদ্দগ্রামে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু

কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে একসঙ্গে ভাই-বোনের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয়রা যৌথ অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। আজ শুক্রবার বিকেলে উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গুণবতী ইউনিয়নের ঝিকড্ড গ্রামের আনিসুর রহমানের মেয়ে আনিকা রহমান অনন্যা (১৮) ও ছেলে তানভীর রহমান (১৬)। গুণবতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নানার বাড়িতে বেড়াতে আসেন আনিকা রহমান অনন্যা ও তানভীর রহমান। শখের বসে মামাতো ভাইদেরকে সঙ্গে নিয়ে তারা মোট ৬ জন খাটরা গ্রাম সংলগ্ন ডাকাতিয়া নদীতে নৌকা ভ্রমণে বের হন। একপর্যায়ে প্রবল বাতাসে নৌকাটি উল্টে ডাকাতিয়া নদীতে তলিয়ে যায়।

এসময় তাদের তাদের সঙ্গে থাকা ৪ জন সাঁতরিয়ে প্রাণে বাঁচলেও অনন্যা ও তানভীর সাতার না জানায় পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে গ্রামবাসীরা নদীতে উদ্ধার অভিযানে নামেন। দীর্ঘসময় অভিযান চালিয়ে তানভীর রহমানকে উদ্ধার করা হয়। পরে ৯৯৯-এ ফোন করা হলে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বিকেল ৫টায় আনিকা রহমান অনন্যার মরদেহ উদ্ধার করে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন অফিসার মো. নূর জালাল প্রধান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে অভিযান শুরু করা হয়। পরে চাঁদপুর থেকে ডুবুরি দল এনে বিকেলে অনন্যার মরদেহ উদ্ধার করা হয়।

Tags: