muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে নদী থেকে অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে নদী থেকে অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে নদী থেকে রকিবুল হাসান রকি (১৯) নামের এক অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের নরসুন্দা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রকিবুল হাসান রকি যশোদল ইউনিয়নের কোনামাটি গ্রামের মো. শাহীন মিয়ার একমাত্র ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে অটোরিকশা নিয়ে বের হয় রকি। কিন্তু রাত ১০টা বাজলেও বাড়িতে ফেরেনি রকি। রাত আনুমানিক ১০টার দিকে একটা অপরিচিত নম্বরে ফোন করে বলে আমার মোবাইল বন্ধ হয়ে গেছে এরপর আর তার খোঁজ না পেয়ে রকির পরিবার কিশোরগঞ্জ মডেল থানায় একটা নিখোঁজের সাধারণ ডায়েরি করে। পরবর্তীতে পুলিশ সেই মোবাইল নম্বরের সূত্র ধরে একজনকে আটক করে।

স্থানীয়রা জানান, রবিবার পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল একজন আসামীকে নিয়ে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পশ্চিম পার্শ্বের নরসুন্দা নদীতে লাশ খুঁজতে আসে কিন্তু কোথাও মরদেহ খোঁজে পায় নাই । সোমবার সকালে একজন মহিলা গরুর জন্য ঘাস কাটতে নরসুন্দা নদীর পাড়ে গেলে পা কাটা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ উক্ত স্থান থেকে অর্ধ গলিত মরদেহটি উদ্ধার করে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন, সোমবার সকালে অটোচালকের মরদেহটি উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এই বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

Tags: