muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

তাড়াইলে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

তাড়াইলে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় স্ত্রী রিপা আক্তারকে (৩২) হত্যার পর স্বামী শাহ আলম থানায় আত্মসমর্পণ করেছেন। রোববার দুপুরে নিহত রিপার স্বামী শাহ আলম তাড়াইল থানায় উপস্থিত হয়ে আত্মসমর্পণ করেন।

নিহত রিপা আক্তার কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের মাওক্কার বন্দের ফিরোজ মিয়ার মেয়ে। শাহ আলম কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনেকদিন ধরে শাহ আলম ও রিপার মধ্যে পারিবারিক কলহ চলছিল। দাম্পত্য জীবনে তাদের ৪ ও ২ বছর বয়সী দুটি মেয়ে রয়েছে। গত ২৫ আগস্ট রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে রিপার পেটে জোরে লাথি মারেন শাহ আলম। এতে অসুস্থ হয়ে পড়েন রিপা। এরপরও অসুস্থ রিপাকে চিকিৎসার জন্য কোথাও নিয়ে যায়নি শ্বশুরবাড়ির লোকজন।

শনিবার রাতে বিনা চিকিৎসায় মারা যান রিপা। রিপার মৃত্যুর পর স্বামী শাহ আলমসহ পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যান। রোববার দুপুরে শাহ আলম তাড়াইল থানায় আত্মসমর্পণ করেন।

এদিকে রিপা হত্যার বিচার দাবি করেছেন তার পরিবারের লোকজন।

এ বিষয়ে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নিহত রিপার স্বামী শাহ আলম থানায় এসে আত্মসমর্পণ করেছেন। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

Tags: