muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

সহ-অভিনতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ভোজপুরী জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংশু সিং। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন অভিনেত্রী৷ তারা একসঙ্গে বেশ কিছু ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেন।

সম্প্রতি পুলিশে এফআইআর করলেন অভিনেত্রী।

প্রিয়াংশু জানান, পুনিত তাকে বিকৃতমনস্ক কাজ করতে বাধ্য করেছিলেন। মাঝেমধ্যেই তার ওপর নির্যাতন করতেন। তার পর তিনি বেশ কয়েকবার বিয়ে করার জন্য চাপ দেন। বাধ্য হয়ে তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন পুনিত।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রিয়াংশু ও পুনিতের মধ্যে প্রথমবার আলাপ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো লাগার সম্পর্ক তৈরি হয়।

প্রিয়াংশু জানান, সম্পর্কের প্রথম দিকে খুবই নরম এবং ভদ্র ছিলেন পুনিত। কিন্তু ধীরে ধীরে তার ব্যবহারে পরিবর্তন লক্ষ করেন তিনি।

তার অভিযোগ, অভিনেতা একদিন মত্ত অবস্থায় এসে এমনই কিছু আচরণ করেন, যা একেবারেই মেনে নেওয়া যায় না। পরের দিন তিনি নাকি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তার পর আবারও নাকি অভিনেত্রীর অমতে শারীরিক সম্পর্ক স্থাপন করেন পুনিত। শেষে পুলিশের কাছে যেতে বাধ্য হন অভিনেত্রী।

অন্যদিকে একবার এক সাক্ষাৎকারে পুনিত জানিয়েছিলেন, প্রিয়াংশু তাকে ব্যবহার করেছেন। অভিনয় জগতে সুযোগ পাওয়ার জন্য তার সঙ্গে ভাব জমিয়েছিলেন অভিনেত্রী।

Tags: