muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বৃষ্টিতে ভেস্তে গেল বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডে

বৃষ্টিতে ভেস্তে গেল বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডে

বৃষ্টির কারণে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হয়েছে। বৃহস্পতিবার মিরপুরের হোম অব ক্রিকেটে বাংলাদেশের বিপক্ষে ব্যাটিং করেছে নিউজিল্যান্ড।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার আগে ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে কিউইরা সংগ্রহ করেছে ১৩০ রান। ক্রিজে ছিলেন নতুন দুই ব্যাটার টম ব্লান্ডেল ও ম্যাককনচি।

এর আগে উইল ইয়ং ও হেনরি নিকোলস জুটিতে ভর করে বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছিলো কিউইরা। ১১৭ বলে ৯৭ রান সংগ্রহ করে এই জুটি। এরপর ব্যক্তিগত ৪৪ রানে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন নিকোলস।

অন্যদিকে স্বাচ্ছন্দ্যে খেলছিলেন ইয়াং। অর্ধশতক পূরণের পর বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি তিনি। ব্যক্তিগত ৫৮ রানে নাসুমের বলে স্ট্যাম্পিং হয়ে ফেরেন তিনি। আর রানের খাতা খোলার আগেই নাসুমের বলে এলবিডব্লিউয়ের শিকার হন রাচিন রবিন্দ্র।

এর আগে, মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এদিন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক লিটন দাস। দুপুর ২টায় শুরু হওয়া ম্যাচের ৪ ওভার ৩ বলের সময় বৃষ্টি হানা দেয়। এতে খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টির কারণে দুই ঘন্টা বন্ধ থাকার পর ফের খেলা শুরু হয়। তবে বৃষ্টির কারণে খেলা নেমে আসে ৪২ ওভারে।

Tags: