muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

৩০০ আসনে এবার প্রার্থী দেবে জাতীয় পার্টি : জিএম কাদের

৩০০ আসনে এবার প্রার্থী দেবে জাতীয় পার্টি : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আমরা আর কারও সঙ্গে জোটবেঁধে নির্বাচন করবো না। সারা দেশের মানুষ যেহেতু জাতীয় পার্টির সঙ্গে আছে তাদের নিয়ে এবার ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে। আমার বিশ্বাস উত্তরাঞ্চলসহ সারা দেশের মানুষ জাতীয় পার্টির আসনগুলো আমাদের ফিরিয়ে দেবে। লাঙ্গল এখনো হারিয়ে যায়নি। সবাইকে মাঠে কাজ করে সেটা প্রমাণ করতে হবে।

শুক্রবার বিকেলে নীলফামারী শহরের শহীদ মিনার মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, পল্লী বন্ধু সারা বাংলাদেশের ব্যাপক উন্নয়ন করে গেছেন। তারই পথ ধরে আওয়ামী লীগ কিঞ্চিৎ উন্নয়ন ঘটিয়েছে। বর্তমান সরকার এখন দুর্নীতিতে ছেয়ে গেছে। মানুষ দুঃসহ যন্ত্রণায় আছে। সরকার সব প্রতিষ্ঠানকে অকার্যকর করে ফেলেছে। সাইবার নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিকদের বন্দী করার চেষ্টা করা হচ্ছে। তারা আবার পুরাতন আইন নতুন মোড়কে চালু করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করছে, যা কখনোই মেনে নেওয়া যায় না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে দেখেছে সুশাসন দিতে। উন্নয়নের এ শুভ সূচনা জাতীয় পার্টির মাধ্যমেই শুরু হয়েছে। আজকে যে রাস্তায় পিচ ঢালা হচ্ছে তা জাতীয় পার্টিই করেছে। এরশাদ সাহেবের হাত ধরেই হয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি একই। তাই আমাদের বোঝা শেষ।

তিনি বলেন, চার বার জাতীয় পার্টিকে দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসছে। তাই সেই সুযোগ এবার দেওয়া হবে না। যারা জনগণের কথা ভাবে না তাদের দরকার নেই। জনগণ এখন জাতীয় পার্টিকে নিয়ে ভাবছে। যতগুলো বছর থেকে দেখে আসছি বিএনপি-আওয়ামী লীগ এক সঙ্গে হতে পারেনি। তাদের দ্বন্দ্বের কারণে জিনিসের দাম বাড়ছে। একটি ডিমের দাম এখন ১৭ টাকা। দেশের মানুষ কীভাবে চলবে? বাণিজ্যমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, প্রতিনিয়ত জিনিসের দাম বাড়ছে। তুমি কেন বসে থাকো। তোমার পদত্যাগ করা উচিৎ।

নীলফামারী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য এনকে আলম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব সাজ্জাদ পারভেজের পরিচালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য দেন কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর মাসুদ, শফিকুল ইসলাম সেন্টু, নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লোটন, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান প্রমুখ।

Tags: