muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

এস এ প‌রিবহ‌নে আগুন, রাজধানীতে তীব্র যানজট

এস এ প‌রিবহ‌নে আগুন, রাজধানীতে তীব্র যানজট

রাজধানীর কাকরাইলের এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস কার্যালয়ে সোমবার সকা‌লে অগ্নিকাণ্ড ঘটে‌ছে। ফায়ার সা‌র্ভিসের কর্মীরা প্রায় ১ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আ‌নে।

আগু‌নের ঘটনায় মালিবাগ-কাকরাইল ও মৌচাক সড়কে যান চলাচল বন্ধ ক‌রে দেয়া হয়। ফলে আশপাশের সড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। যানজট পৌ‌ঁছে গে‌ছে মৌচাক-মালিবাগ ফ্লাইওভারের উপরেও।

সোমবার দুপু‌রে কাকরাইলসহ এর আশপাশের এলাকায় যানজ‌টের এমন দৃশ্য দেখা গে‌ছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস কার্যালয়ের আগুন নিয়ন্ত্রণে এলেও ক্ষণে ক্ষণে বিস্ফোরণ ঘটছে, হঠাৎ হঠাৎ আগুনও জ্বলে উঠছে। যে কারণে সামনের সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

সরেজমিনে দেখা যায়, বেইলি রোড, রাজারবাগ, মালিবাগ মোড়, মালিবাগ-কাকরাইল ও মগবাজা‌রের ওয়ার‌লেস সড়কে তীব্র যানজট দেখা দেয়। পরে শান্তিনগর মোড় ও কাকরাইলের মাঝামাঝি ইনকামিং সড়কে ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে সকাল ১০টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণের খবর দেয়া হলেও সড়কে যান চলাচল স্বাভাবিক হয়নি। দুপুর একটা পর্যন্ত মালিবাগ শান্তিনগর থেকে কাকরাইল অভিমুখে যাওয়ার সড়কে যান চলাচল পুরোপুরি বন্ধ রয়েছে।

এ বিষয়ে রমনা ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) দিপু জানান, আগুনের কারণে নিরাপত্তার স্বার্থে আপাতত যান চলাচল বন্ধ রাখা হয়েছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হলে রাস্তার বেরিকেড আবার খুলে দেয়া হবে।

Tags: