muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রোনালদিনহো

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রোনালদিনহো

প্রথমবারের মতো বাংলাদেশ সফরে এসেছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী রোনালদিনহো। বুধবার বিকেল তিনটার কিছু সময় পর কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি।

ঢাকায় পা রেখেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি হোটেল রেডিসনে চলে যান। হোটেলে কিছু সময় বিশ্রাম নেয়ার পর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ব্রাজিলের এই কিংবদন্তি। এই সময় তিনি প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন।

গণভবনে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফেরেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

এদিকে শোনা গেছে, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এখনো সে বিষয়ে কিছু বলা হয়নি।

এর আগে গত জুলাইয়ে সংক্ষিপ্ত সফরে ঢাকা এসেছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। সেই সফরে তাকে নিয়ে আয়োজকরা কোনো পাবলিক ইভেন্ট আয়োজন করেনি। অনেকটা খাঁচাবন্দি হয়েই তিনি ঘুরে গেছেন ঢাকা।

Tags: