muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধ, দুই যুবককে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধ, দুই যুবককে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অ- স্ত্রের আঘাতে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন, সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতি গ্রামের ঠান্ডুর ছেলে আল-আমিন (৩২) ও একই গ্রামের ফরহাদ খানের ছেলে আল-আমিন (৩৫)। গতকাল বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে সিরাজগঞ্জের ইছামতি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ইছামতি গ্রামের হায়দার গ্রুপ ও বাচ্চু গ্রুপের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে ইছামতি গ্রামের আসাদ শেখের বাড়ির সামনে হায়দার গ্রুপের লোকজন বাচ্চু গ্রুপের সমর্থক দুই আল-আমিনের ওপর হামলা করে। হামলাকারীরা ধারালো অ- স্ত্র দিয়ে দুজনকেই কু- পিয়ে জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ঠান্ডুর ছেলে আল-আমিন মারা যান। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেয়ার পর ভোরে ফরহাদ খানের ছেলে আল-আমিন মারা যান।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, হায়দার গ্রুপ আর বাচ্চু গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আভিজাত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরেই এ হ- ত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গতকাল রাত থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

Tags: