muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

রোনালদোর গোলে আল নাসরের স্বস্তির জয়

রোনালদোর গোলে আল নাসরের স্বস্তির জয়

কিছুদিন আগেই ক্যারিয়ারে হাজার গোলের মাইলফলক স্পর্শ করার ঘোষণা দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সেটিরই প্রতিফলন সিআর সেভেন দেখিয়ে চলেছেন প্রতি ম্যাচেই।

সেই ধারাবাহিকতায় এবারে তারকা এই ফুটবলারের গোলে দুর্দান্ত এক জয় পেয়েছে আল নাসর। দামাক এফসির বিপক্ষে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে রোনালদোর দল।

মাঠে বল দখলের লড়াইয়ে আল নাসর এগিয়ে থাকলেও আক্রমণে বেশ পিছিয়ে ছিল তারা। পুরো ম্যাচে ১২টি শট নিয়ে কেবল ২টি তারা করতে পারে লক্ষ্যে। অন্যদিকে দামাক ১৬টি শট নিয়ে লক্ষ্যে রাখে ৬টি।

প্রথমার্ধের বিরতির আগে যোগ করা সময়ে গোল খেয়ে বসে আল নাসর। নিজেদের ডি বক্সে রোনালদোর পা থেকে বল কেড়ে নিয়ে ডান প্রান্ত দিয়ে ঢুকে কোনাকুনি শটে গোল আদায় করেন দামাকের উইঙ্গার এনকৌদু।

বিরতির আগে পিছিয়ে পড়া আল নাসর দ্বিতীয়ার্ধে আক্রমণাত্মক খেলতে থাকে।

তারই ধারাবাহিকতায় ম্যাচের ৫২তম মিনিটে ফ্রি কিক থেকে গোল করে ম্যাচে সমতা এনে দেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্ডারসন তালিস্কা। ঠিক তার চার মিনিট পর পর্তুগিজ তারকা রোনালদো ফ্রি কিক থেকে দলের হয়ে দ্বিতীয় ও জয়সূচক গোলটি করেন।

এই জয়ে ১০ ম্যাচে ৭ জয় ও ১ ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে আল নাসর। ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আল-হিলাল। সমান ম্যাচে আল তাউনের সংগ্রহ ২৩ পয়েন্ট।

Tags: