muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে হত্যা

নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে হত্যা

নরসিংদীতে এক তাঁতী লীগ নেতাকে গ’লা কে’টে হত্যা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে নরসিংদী শহরের কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে এই ঘটনা ঘটে। এ সময় তার সহযোগী তুষার গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

নিহত ওই তাঁতী লীগ নেতার নাম রানা মোল্লা। তিনি কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে এবং শহর তাঁতীলীগের নেতা ছিলেন। অপর আহত তুষার একই ওয়াডের সাবেক কাউন্সিল নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, পূজা দেখে ফেরার পথে রাত ৮টার দিকে নরসিংদী পৌর ঈদগাহর সামনে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারীরা এলোপাতারী কোপাতে থাকে। পরে রানা মাটিতে লুটিয়ে পড়লে খুব কাছ থেকে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় রানার সঙ্গে থাকে তুষার নামে এক যুবক গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে তাদের দু’জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানা মিয়াকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত অবস্থায় তুষারকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, এলাকার অধিপত্ব ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। পরবর্তী সংহিংসতা এড়াতে এলাকার পুলিশ মোতায়েন রয়েছে।

Tags: