muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

নেইমারকে নিয়ে বড় সিদ্ধান্ত নিতে যাচ্ছে আল হিলাল

নেইমারকে নিয়ে বড় সিদ্ধান্ত নিতে যাচ্ছে আল হিলাল

চলতি মৌসুমেই নতুন চ্যালেঞ্জ নিতে ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। তবে মধ্যপ্রাচ্যের ক্লাবটির হয়ে মাত্র তিন ম্যাচেই মাঠে নামতে পেরেছেন তিনি। এরপরই ইনজুরির কারণে ছিটকে যান সেলেসাও ফরোয়ার্ড।

আবার সুস্থ হয়ে ব্রাজিল জাতীয় দলের হয়ে উরুগুয়ের বিপক্ষে ২০২৬ বিশ্বকাপের লাতিন আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের ম্যাচে খেলতে গিয়ে পুনরায় ইনজুরিতে পড়েন। যার ফলে বড় সময়ের জন্য ছিটকে যান তিনি। চলতি মৌসুমে তিনি ফিরতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে।

ধারণা করা হচ্ছে, আগামী বছর যুক্তয়াষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকার আসরও মিস করতে পারেন নেইমার। এমতাবস্থায় ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছে সৌদি ক্লাব আল হিলাল। যে কারণে ক্লাবটির সাথে চুক্তি বাতিলও হয়ে যেতে পারে।

সৌদি আরবের আউটলেট আরিয়াদিয়াহের বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক গণমাধ্যম গোলডটকম জানাচ্ছে, চলতি মৌসুমেই তার সঙ্গে চুক্তি বাতিল করতে পারে ক্লাবটি। নেইমারের ইনজুরির কারণে একজন বিদেশি কম নিয়ে খেলা চালিয়ে যেতে হচ্ছে।

সৌদি লিগের নিয়মানুযায়ী ৮ জন বিদেশি ফুটবলারকে সই করানো যায়। নেইমার না থাকায় দলে এখন সাত জন বিদেশি রয়েছেন। তাই সৌদির ক্লাবটি চাইছে ব্রাজিলিয়ান পোস্টারবয়ের জায়গায় অন্য কোনও বিদেশি স্ট্রাইকারকে নিতে। তবে সেটা শুধু এই মৌসুমের জন্য। নেইমার সুস্থ হলে পরের মৌসুমে পুনরায় তাকে ফিরিয়ে নেবে ক্লাবটি।

ক্রিশ্চিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেয়ার পর ধারণা করা হচ্ছিল বিশ্বের সেরা তারকা লিওনেল মেসি আল হিলালে যোগ দেবেন। সবকিছু ঠিকঠাকই ছিল, কিন্তু শেষ মুহূর্তে ইউটার্ন নিয়ে মেসি চলে যান যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। এরপর অনেক তারকার দিকে হাত বাড়ায় তারা। শেষ পর্যন্ত নেইমারকে দলে ভেড়াতে সফল হয় ক্লাবটি।

Tags: