muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বগুড়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ার দুঁপচাচিয়ার চৌমুহনী এলাকায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এতে আরও এক আরোহী আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৩ নভেম্বর) রাত ১২ টার দিকে দুঁপচাচিয়ার চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বগুড়া আদমদীঘি উপজেলার সান্তাহার ইউপির ছাতনী ঢেকড়া এলাকার হোসেন আলীর ছেলে শাকিল আহমেদ (২৪), একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে সজিব হোসেন (২৩)। আহত বেক্তি ঐ এলাকার হেলাল উদ্দিনের ছেলে মাহবুব হোসেন(২৩)

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত যুবকেরা মোটরসাইকেল যোগে বগুড়া থেকে সান্তাহার আসার সময় বিপরিত দিক থেকে আসে ঢাকাগামী শ্যামলি বাে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুত্বও আহত হয়। পরে স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তবরত চিকিৎসক শাকিল আহমেদ ও সজিব হাসানকে মৃত ঘোষণা করেন। আর আহত মাহবুব হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শমিজেক হাসপাতালে পাঠানো হয়।

দুঁপচাচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শমিজেকে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

Tags: