muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

গাড়ি-ঘোড়ার বহর, কমলা ছিটিয়ে আ.লীগ কার্যালয়ে হাজী সেলিম

গাড়ি-ঘোড়ার বহর, কমলা ছিটিয়ে আ.লীগ কার্যালয়ে হাজী সেলিম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমার শেষ দিন ছিল আজ (মঙ্গলবার)। এদিন সকাল ১০টা থেকেই রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মনোনয়নপ্রত্যাশী ও তাদের অনুসারীরা ভিড় করতে শুরু করেন। বিকাল ৫টা পর্যন্ত মনোয়নপত্র বিক্রি ও জমা নেওয়া হয়।

এদিন প্রার্থী ও তাদের অনুসারীরা বিশাল মিছিল নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসেন। অনেকেই রঙিন ক্যাপ, টি-শার্ট পরে আসেন। অনেকে আবার লাউডস্পিকারে ‘জয় বাংলা, জিতবে আবার নৌকা’ গান বাজিয়ে কার্যালয়ের সামনে এসে জড়ো হতে থাকেন। বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতির কারণে বঙ্গবন্ধু এভিনিউ ও এর আশপাশের সড়কগুলোতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আজ শেষ দিনে ছেলের মনোনয়ন ফরম জমা দেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। প্রায় ১০ হাজার কর্মী ও সমর্থক নিয়ে বিশাল শোডাউন দিয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আসেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন নৌকার টিকিট মনোনয়নপ্রত্যাশী ছেলে সোলায়মান সেলিম।

সরেজমিনে দেখা গেছে, ৩০টির বেশি ঘোড়ার গাড়ি, পিক-আপ, মোটরসাইকেল, প্রাইভেটকারসহ বিশাল গাড়ি বহর নিয়ে কার্যালয়ে আসেন হাজী সেলিম। এ সময় ছাদখোলা প্রাডো গাড়িতে দাঁড়িয়ে বাবা-ছেলে হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান। এ সময় পথচারী ও সঙ্গে থাকা নেতাকর্মীদের লক্ষ্য করে ছোট কমলা ছুড়ে দেন তারা। পরে গাড়ি থেকে নেমে নেতাকর্মীদের ভিড় ঠেলে ছেলে নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ে প্রবেশ করেন হাজী সেলিম।

Tags: