muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

দুলাভাইকে ছুরিকাঘাত করলো শ্যালকসহ তিন বন্ধু, জনতার হাতে আটক

দুলাভাইকে ছুরিকাঘাত করলো শ্যালকসহ তিন বন্ধু, জনতার হাতে আটক

মো. এরশাদ আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ফারুক হোসেন (৪৫) নামে সৌদি প্রবাস ফেরত দুলাভাইকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ডেকে নিয়ে গিয়ে শ্যালকসহ তিন কিশোর বন্ধু ছুরিকাঘাত করেছে ওই দুলাভাইকে। পালানোর সময় জনতা ওই তিন বন্ধুকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে। বুধবার ২২ নভেম্বর সন্ধ্যায় উপজেলার নশরৎপুর ডুমিরিয়া গ্রামের আয়েরপুকুর এলাকায় ঘটনাটি ঘটে। আহত ফারুক ডহরপুর এলাকার আমজাদ হোসেনের ছেলে।

আটক তিন কিশোর বন্ধু হলেন, ফারুকের শালক একই এলাকার মুকুলের ছেলে নাফিউল ইসলাম (১৫) ও তার দুই বন্ধু কুন্দগ্রাম ইউপির তিলচ কাটনার পাড়ার মুক্তারের ছেলে আতিকুল ইসলাম (১৬) এবং একই ইউপির জয়দেবপুর এলাকার আনোয়ারের ছেলে পারভেজ (১৬)।

জানা যায়, নাফিউল ইসলাম এবং ফারুক হোসেন শালা-দুলাভাই। ফারুক তার স্ত্রীকে মারপিট করলে পরিবারের মধ্যে একটি দ্বন্দ্ব হয়। ঘটনাটি নাফিউল জানতে পেরে দুলাভাইকে মারার পরিকল্পন করে। পরিকল্পনা মাফিক নাফিউল তার আরও দুই বন্ধুকে ঘটনাটি জানাই। এরপর তাদের পরিকল্পনামাফিক দুলাভাই ফারুক হোসেনকে ডেকে নিয়ে যায়। ডেকে নিয়ে যাওয়ার পর তারা অতর্কিত হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। ফারুক হোসেনের চিৎকারে স্থানীয় জনগণ এগিয়ে এসে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন ফারুক হোসেন। এছাড়া জনতা ওই তিন কিশোর বন্ধুকে গনধোলাই দিয়ে আটক করে রাখে। পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, এটা একটা পারিবারিক ঘটনা। আটক নাফিউল ইসলামের বোনের স্বামী ফারুক হোসেন। দুলাভাই ও বোনের মধ্যে পারিবারিক কলহ হয়। বিষয়টি শালা নাফিউল জানতে পেরে তার বন্ধুদের সহযোগীতায় এই ঘটনা ঘটায়। তবে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় আইগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

Tags: