muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মনোনয়নপত্র জমা দিতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন প্রার্থী

মনোনয়নপত্র জমা দিতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন প্রার্থী

৩০ মিনিট দেরি হওয়ায় মনোনয়নপত্র জমা নেননি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমা। মনোনয়নপত্র জমা দিতে না পেরে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে চুয়াডাঙ্গা-২ আসন থেকে (স্বতন্ত্র) সংসদ সদস্য পদপ্রার্থী জাহাঙ্গীর আলমকে।

এর আগে, চুয়াডাঙ্গার দুটি আসনে সর্বমোট ২৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করলেও জমা দিয়েছেন ২০ জন প্রার্থী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

জাহাঙ্গীর আলম বলেন, দুপুর আড়াইটার দিকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসেছিলাম। যাবতীয় কাগজপত্র ঠিকঠাক করে বিকেল সাড়ে ৪টায় রিটার্নিং অফিসারের নিকট যাই। আধাঘণ্টা দেরি হওয়ায় আমার মনোনয়নপত্র জমা নেয়নি।

তিনি বলেন, নির্বাচনের জন্য জমি বিক্রয় করেছি, বন্ধক রেখেছি। পাঁচ হাজার মানুষের সাক্ষর করেছি। একজন স্বতন্ত্র প্রার্থীর যা যা করা লাগে সব করেছি। মাত্র আধাঘণ্টার জন্য প্রার্থী হতে দেবে না এটা আমার কাছে বিবেচনায় মনে হচ্ছে না। আমাকে সময় দেওয়া হোক, আগামীকাল যেন আমি মনোনয়ন জমা দিতে পারি।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমা বলেন, নির্বাচন কমিশন মনোনয়নপত্র দাখিলের সুস্পষ্ট সময় উল্লেখ করে দিয়েছেন। এর বাইরে মনোনয়নপত্র জমা নেওয়ার কোনো সুযোগ নাই।

Tags: