muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

সারাদেশে ৩৭ মেডিকেল কলেজের মধ্যে সৈয়দ নজরুল ১১ তম

সারাদেশে ৩৭ মেডিকেল কলেজের মধ্যে সৈয়দ নজরুল ১১ তম

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সভাপতি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেছেন, সারাদেশে ৩৭ টি মেডিকেল কলেজের মধ্যে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ১১তম স্থানে অবস্থান করছে। দেশের দ্বিতীয় সর্ববৃহৎ এই মেডিকেল কলেজের এ কৃতির্ত্বে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং আগামীতে ৫ম স্থান অর্জনের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের একাডেমিক কার্যক্রম ও হাসপাতালের চিকিৎসা সেবা কার্যক্রমের মধ্যে সমন্বয় সাধন এবং মাসিক প্রতিবেদন প্রেরণ বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

কিশোরগঞ্জ জেলা বিএমএ'র সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবালের সভাপতিত্বে ও জেলা বিএমএ'র সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা স্বাচিপের সভাপতি ডা. দ্বীন মোহাম্মদ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হেলাল উদ্দিন, সাবেক পরিচালক ডা. হাবিবুর রহমান বুলবুল, স্বাস্থ্যের সাবেক বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া, কলেজের অধ্যক্ষ ডা. জহিরুল হক, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম প্রমূখ।

এসময় মেডিকেল কলেজ হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

Tags: