muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিএসএফের ধাওয়ায় পানিতে ডুবে বাংলাদেশি দুই কিশোরের মৃত্যু

বিএসএফের ধাওয়ায় পানিতে ডুবে বাংলাদেশি দুই কিশোরের মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত এলাকার একটি নালা থেকে দুই বাংলাদেশি কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, কাজের সন্ধানে ভারতে যাওয়ার চেষ্টা করলে বিএসএফের ধাওয়া খেয়ে নালার পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর হনুমন্তনগর এলাকার এক খাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ১৯ ডিসেম্বর থেকে তারা নিখোঁজ ছিলেন।

নিহতরা হলেন- মো. সুকুরদির ছেলে কাউসার আলী (১৮) ও আতিকুল আলমের ছেলে মোশাররফ মুসা (১৯)। তারা উপজেলার চরকানাপাড়া এলাকার বাসিন্দা। তারা পেশায় কৃষি কাজ করে।

চর আষাড়িয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল হক ভোলা জানান, উপজেলার প্রেমতলী এলাকায় একটি খাড়িতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে তার ধারণা তারা মাছ শিকারে গিয়েছিল।

এ বিষয়ে গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিন বলেন, ‘ধারণা করা হচ্ছে সাত থেকে আটজন কাজের সন্ধানে ভারতের চেন্নাই যাচ্ছিল। এরমধ্যে ৫ থেকে ৬ জন ফেরত আসেন। এরমধ্যে এই দুইজনকে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে বিএসএফ ধাওয়া খেয়ে তারা পানিতে পড়ে যায়।’

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। এই বিষয়ে মামলা হবে।

Tags: