muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

প্রকাশে থালাপতি বিজয়কে জুতা নিক্ষেপ!

প্রকাশে থালাপতি বিজয়কে জুতা নিক্ষেপ!

ভারতীয় অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষশ্রদ্ধা জানাতে গিয়ে জুতার ঢিল খেলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় চেন্নাইয়ে। তবে থালাপতি বিজয়কে কেন টার্গেট করা হয়েছিল, তা স্পষ্ট নয়। সামাজিক যোগযোগমাধ্যমে অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্য দিয়ে হাঁটছিলেন অভিনেতা থালাপতি বিজয়। হঠাৎই একটা জুতা অভিনেতার দিকে ছোড়া হয়, তার মুখে আঘাত লাগে। তবে জুতা এসে লাগার পরও থালাপতি বিজয় আর পিছনের দিকে ফিরে তাকাননি। নিরাপত্তার দায়িত্বে থাকা এক ব্যক্তি জুতাটি যে দিক থেকে এসেছিল, সেদিকেই আবার ছুড়ে দেন।

দক্ষিণের আরেক অভিনেতা অজিত কুমারের ফ্যান ক্লাবের পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা জানানো হয়েছে। একজন লিখেছেন, ‘আমরা অজিত ভক্তরা বিজয়ের প্রতি এই অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা জানাচ্ছি। যে-ই হোক না কেন, আমাদের সম্মান করা উচিত। অভিনেতা বিজয়ের দিকে জুতা নিক্ষেপের ঘটনা একেবারেই গ্রহণযোগ্য নয়। যদিও এর আগে অভিনেতা বিজয় এবং অজিতের অনুরাগীরা নিজেদের মধ্যে বহুবার সোশ্যাল মিডিয়ায় সংঘর্ষে লিপ্ত হয়েছেন।

প্রসঙ্গত, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার চেন্নাইয়ে মৃত্যু হয় অভিনেতা ক্যাপ্টেন বিজয়কান্তের। বেশকিছুদিন ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন তিনি। শুক্রবার তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বিজয়কান্ত বক্স অফিস বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। চাত্রিয়ান, সাত্তাম ওরু ইরুত্তারাই, ভাল্লারাসু, রামানা, এঙ্গল আন্না, সেন্থুরা পুভ, পুলান ভিসারনাই, সৎ রাজ এবং চিন্না গাউন্ডার সিনেমার জন্য পরিচিত ছিলেন তিনি। ১৯৯১ সালে ‘ক্যাপ্টেন প্রভাকরণ’ সিনেমার জন্য ‘ক্যাপ্টেন’ বলে পরিচিতি পান তিনি।

Tags: