muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিজিবির গাড়ির সঙ্গে বাসের সংঘর্ষ, প্রাণ গেল চালকের

বিজিবির গাড়ির সঙ্গে বাসের সংঘর্ষ, প্রাণ গেল চালকের

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে বিজিবির গাড়ির সংঘর্ষে ৫ বিজিবি সদস্যসহ আহত ৮ জনের মধ্যে বিজিবির টহল গাড়ির চালক মুন্না মিয়া (২০) মারা গেছেন।

শুক্রবার (৫ ডিসেম্বর) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত চালক পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠেহাট এলাকার বাসিন্দা। নির্বাচনি টহলের জন্য রিকুইজিশন করা পিকআপ গাড়ির চালক ছিলেন মুন্না।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা জানান, হাসপাতাল থেকে মুন্না মিয়ার মরদেহ নিয়ে এসে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় আহত বিজিবির ৫ সদস্য রংপুর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ছাড়া আহত বাসের অপর দুই যাত্রীকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি জানান, দ্রুতগতিতে আসা যাত্রীবাহী বাসটি একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিজিবি সদস্যদের বহনকারী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত বাস ও পিকআপটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

এর আগে সকাল ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের রাইস মিল এলাকায় জে আর পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বিজিবির টহল গাড়ির (পিকআপ) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পুরোপুরিভাবে ক্ষতিগ্রস্ত হয় পিকআপটি। আহত হন বাসের দুই যাত্রী ও বিজিবির পাঁচ সদস্যসহ পিকআপের চালক।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বিজিবি সদস্যদের রংপুর সিএমএইচ হাসপাতালে এবং পিকআপ চালক মুন্নাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Tags: