muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

নিজেকে প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই দাবি করলেন শাজাহান ওমর

নিজেকে প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই দাবি করলেন শাজাহান ওমর

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম বলেছেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই। তার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হয়েছেন। সে কারণে প্রধানমন্ত্রী আমাকে চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন।’

সোমবার (২২ জানুয়ারি) ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ আয়োজিত বিজয় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হয়েছেন। তাই তিনি আমাকে তার চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন। এ কারণে আমি তার দল থেকে নির্বাচন করে বিজয়ী হয়েছি।

তিনি বলেন, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনকে আমি ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। এ অঞ্চল আমার পরিচিত, আমি সবাইকে চিনি এবং জানি। আমি কোনো কিছু ভাগাভাগির মধ্যে নেই। মহান মুক্তিযুদ্ধের সময় থেকে এ এলাকায় আমি আসা-যাওয়া করি, কাজেই আমি নবনির্বাচিত নই।

এদিন বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে ১২টায় সংবর্ধনায় অংশ নেন শাহজাহান ওমর। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি ।

Tags: