muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ভালোবাসা দিবসে সুখবর দেবেন অপু বিশ্বাস!

ভালোবাসা দিবসে সুখবর দেবেন অপু বিশ্বাস!

নতুন বছরটা সুখবর দিয়েই শুরু করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় ‘হারলান’-র নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু। ভালোবাসা দিবসেও সুখবর দেবেন এই নায়িকা।

আফতাবনগরে ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ চালু করেছেন তিনি। যা নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই চিত্রনায়িকা। আরও খবর নিয়ে হাজির হচ্ছেন অপু বিশ্বাস। জানা গেছে, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘ছায়াবৃক্ষ’।

বন্ধন বিশ্বাস পরিচালিত ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত এ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ফেব্রুয়ারি মাসে। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।

সংবাদ মাধ্যমকে বন্ধন বিশ্বাস বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে চিঠি দেয়া হয়েছে। সব ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই প্রচারণা শুরু করা হবে।’

‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি তৈরি হয়েছে দেশের চা শ্রমিকদের জীবনের কাহিনী ও বিভিন্ন টানাপোড়েন নিয়ে। সিনেমাটিতে নিরব-অপু ছাড়াও রয়েছে কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খানসহ অনেকে।

Tags: