muktijoddhar kantho logo l o a d i n g

আন্তর্জাতিক

অঝোরে কাঁদছেন মুকেশ আম্বানি, ভাইরাল ভিডিও

অঝোরে কাঁদছেন মুকেশ আম্বানি, ভাইরাল ভিডিও

গুজরাটের জামনগরে রিলায়েন্স চেয়ারপার্সন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনের প্রি-ওয়েডিং ইভেন্ট শুরু হয়েছে শুক্রবার। অনুষ্ঠানে নিজের শারীরিক সমস্যা নিয়ে কথা বলেন অনন্ত আম্বানি। এ সময় কান্নায় ভেঙে পড়েন মুকেশ আম্বানি। খবর ইন্ডিয়া টুডের

অনুষ্ঠানে পারিবারিক নানা কথা তুলে ধরেন অনন্ত আম্বানি। তাকে বিশেষ বোধ করানোর জন্য তার বাবা-মাকে ধন্যবাদ জানান তিনি। শৈশবে স্বাস্থ্যের সঙ্গে তার লড়াইয়ের কথা বলেন। ছেলের মুখে এসব কথা শুনে অশ্রুসিক্ত হয়ে পড়েন মুকেশ আম্বানি।

অনন্ত আম্বানি বলেন, আমি শৈশব থেকেই অনেক স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছি, কিন্তু আমার বাবা এবং মা আমাকে তা কখনো অনুভব করতে দেননি। তারা সব সময় আমার পাশে থেকেছেন। আমার জীবন পুরোপুরি গোলাপের বিছানা ছিল না। আমি কাঁটার যন্ত্রণা অনুভব করেছি।

তিন দিনের এ আয়োজনে বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিসহ এক হাজারের বেশি অতিথি উপস্থিত থাকবেন। আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন বিল গেটস, মেটা সিইও মার্ক জাকারবার্গ, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের মতো শীর্ষ বলিউড তারকারা।

এ অনুষ্ঠানে শুক্রবার ভারতে প্রথমবারের মতো পারফর্ম করেন পপ তারকা রিহানা। তার পারফরম্যান্সের সময়, রিহানা 'ডায়মন্ডস', 'রুড বয়', 'পোর ইট আপ' এবং আরও অনেক কিছুর মতো কালজয়ী হিট গানের উপস্থাপনা দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন।

Tags: