muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

এমবাপ্পের হ্যাটট্রিকে গোল উৎসব করলো পিএসজি

এমবাপ্পের হ্যাটট্রিকে গোল উৎসব করলো পিএসজি

ক্লাব ছাড়ার আগে যেন নিজের জাত চেনাচ্ছেন পিএসজির ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। ক্যারিয়ারের সেরা ছন্দেই রয়েছেন তিনি। গোলের পর গোল করে চলেছেন এই তারকা ফরোয়ার্ড। রবিবার (১৭ মার্চ) রাকে ফরাসি লিগে করেছেন হ্যাটট্রিক। পিএসজিও তাতে ভর করে মন্তপেলিয়ারের বিপক্ষে জয়োৎসব করেছে ৬-২ ব্যবধানে।

এটা নিশ্চিত যে, চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ছেন এমবাপ্পে। এটা পুরনো খবর হলেও ফ্রান্স অধিনায়ক কোথায় যাবেন তা নিশ্চিত হয়নি। তবে ধারণা করা হচ্ছে, ২৫ বছর বয়সী পিএসজি ফরোয়ার্ডের পরবর্তী ঠিকানা হতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। এই গুঞ্জন সঙ্গে নিয়ে মাঠে অবশ্য নৈপুণ্য দেখিয়েই চলেছেন এমবাপ্পে।

সেই ধারাবাহিকতায় রবিবার ফরাসি লিগ ওয়ানে মন্তপেলিয়ারের মাঠে হ্যাটট্রিক করে দলকে জিতিয়েছেন ফরাসি ফরোয়ার্ড। ২২ মিনিটে এমবাপ্পে দলকে ২-০’তে এগিয়ে নেওয়ার পর প্রথমার্ধে দুই গোল শোধ দেয় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে ১৩ মিনিটের ব্যবধানে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূর্ন করেন এমবাপ্পে।

মাঝে ৫৩ মিনিটে লি ক্যাং ইন ও পরে ৮৯ মিনিটে নুনো মোন্ডিস গোল করে বড়ো জয়ের উৎসবে মাতান অতিথি শিবির। ২৬ খেলায় ১৭ জয়, আট ড্র ও এক হারে ৫৯ পয়েন্ট নিয়ে ব্রেস্তকে ১২ পয়েন্ট দূরে রেখে লিগ শীর্ষে গত দুই মৌসুমের চ্যাম্পিয়ন ক্লাবটি।

Tags: