muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের আগামী ২৮ মার্চ জন্মদিন। এই দিনটাকে ঘিরে নতুন চমকের কথা জানা গেলো। শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার দেখানো হবে, শুভেচ্ছা জানানো হবে জন্মদিনের।

আরশাদ আদনান প্রযোজিত এই সিনেমার পক্ষ থেকে বুধবার গুলশান ক্লাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। সেখানে এমনটাই জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া।

শুরুতেই জানিয়ে দেওয়া হয়, এটি ‘রাজকুমার’র পক্ষ থেকে আয়োজন হলেও কোনো প্রচারের উদ্দেশ্যে নয় এ অনুষ্ঠান।

প্রযোজক আরশাদ আদনান বলেন, আমরা মরুর বুক থেকে রাজকুমার সিনেমার প্রমোশন শুরু করতে চাই। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচনা করা হবে। আমরা সেই চেষ্টায় আছি। এজন্য সব কাজ সেরে ফেলছি। দু-একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।

শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রাজকুমার মুক্তি দেওয়া হবে বলেও জানান আরশাদ আদনান।

যেখানে সিনেমা সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মীরা। পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করেন। এছাড়া শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান।

Tags: