muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে ভৈরবের দুই যুবক নিহত

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে ভৈরবের দুই যুবক নিহত

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরগঞ্জের ভৈরবের দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে সৌদি আরবের রিয়াদ শহরের একটি বিল্ডিংয়ে এসি মেরামত করতে গিয়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন।

নিহত দুই যুবক ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুরের বাসিন্দা। একজন জগমোহনপুর হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে সাফিকুল মিয়া (৩২) ও অপরজন একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে মোজাহিদ (২৬)।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সাফিকুল মিয়া সাত বছর আগে কাতার প্রবাসী ছিলেন। বছর দুয়েক আগে তিনি দেশে আসেন। দুই সপ্তাহ আগে সাফিকুল সৌদি আরবের রাজধানী রিয়াদে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুটি শিশুসন্তান রেখে গেছেন।

এদিকে নিহত মোজাহিদ আড়াই বছর আগে সৌদি আরবের রাজধানী রিয়াদ যান। একই এলাকার হওয়ার মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একই সঙ্গে থাকতেন। কাজও একই সঙ্গে মিলে মিশে করতেন। রোববার দুপুরে রিয়াদ শহরে একটি বিল্ডিংয়ে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজন একইসঙ্গে মারা যান।

এ বিষয়ে নিহত সাফিকুলের মামাতো ভাই রুবেল আহমেদ বলেন, আমার বন্ধু তার শিশু সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে বিদেশে পাড়ি জমিয়েছিলেন। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল আমার ভাই ও বন্ধু সাফিকুল। এখন পরিবারটির কী হবে।

এ বিষয়ে আগানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সেলিম আহমেদ বলেন, একই গ্রামের দুই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের কথা চিন্তা করে আমাদের গ্রামের সন্তানরা বিদেশে পাড়ি জমান। একটি দুর্ঘটনায় দুইটি পরিবার আজ সন্তানহারা হয়ে গেল। দুইটি পরিবারেরই উপার্জনকারী ছিল তারা দুজন।

তিনি আরও বলেন, মরদেহ দুটি যেন ঠিকভাবে দেশে আনতে পারে সেজন্য নিহতের পরিবারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে।

Tags: