muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নরসিংদীতে ট্রেনেকাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

নরসিংদীতে ট্রেনেকাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। রেল স্টেশনের প্লাটফরম থেকে পড়ে যায় ৫ বছরের শিশু। তাকে বাঁচাতে গিয়ে মা’ও ট্রেনে কাটা পড়েন। এসময় আহত হয় আরও এক শিশু। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলো- শিবপুরের ইটাখোলা মুনসেফেরচর এলাকার মালোয়েশিয়া প্রবাসী জয়নাল আবেদিনের স্ত্রী সাবিনা আক্তার (২৫), তার মেয়ে মাইন মুনা (৫)। আহত ৪ বছর বয়সী সিনাকে ঢাকায় পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সময় নিহত সাবিনার সাথে থাকা তার ভাগ্নে তানিম জানায়, সম্প্রতি তাদের মামা বিদেশ থেকে দেশে আসেন। একই সাথে তার এক চাচা বিদেশ যাবেন। তাই তারা ৪ জন নরসিংদীর ইন্ডেক্সপ্লাজায় কেনাকাটা করেতে আসেন। কেনাকাটা শেষে স্টেশন এলাকায় আসেন। ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী স্টেশন অতিক্রম করছিল। ওই সময় ট্রেনটি হর্ন দিলে ৫ বছর বয়সী শিশু মাহিনা প্লাটফরম থেকে ট্রেনের সামনে পাড়ে যায়। ওই সময় সন্তানকে বাঁচাতে কোলে থাকা আরেক সন্তানকে নিয়ে এগিয়ে যায় তার মা সাবিনা। ওই সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়। পরে আশপাশের লোক জন এগিয়ে এসে নিহত সাবিনার কোলে থাকা অপর শিশু সন্তানকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। পরে সদর হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় প্রেরন করেন।

ঘটনার প্রতক্ষদর্শী মো. শাহপরান জানান, ট্রেন আসছিল। এসময় হর্ন দেয়ার সাথে সাথে ভয়ে বাচ্চাটি প্লাটফরম থেকে রেললাইনে পড়ে যায়। তাকে বাচাতে যায় তার মা। তারা দুইজনই কাটা পড়ে মারা যায়। নিহত নারীর কোলে থাকা বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নরসিংদী স্টেশন মাস্টার এটি এম মুছা জানিয়েছেন, চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেটি নরসিংদী স্টেশন অতিক্রম করছিল। ওই সময় ট্রেনটির নিচে পড়ে মা ও মেয়র মৃত্যু হয়। অপর একটা শিশু গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মাহামুদুল বাশার কমল জানান, আহত শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজন। তাকে বাঁচাতে সর্বাত্মক চেষ্টা চলছে। একইসাথে উন্নত চিকিৎসার জন্য আহত সিনাকে ঢাকায় প্রেরন করা হচ্ছে।

Tags: