muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে সাকিবের ব্যর্থতায় হারলো দল

গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে সাকিবের ব্যর্থতায় হারলো দল

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার। অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পেসার শরিফুল ইসলাম। দু’জনই খেলছেন একই দলে- বাংলা টাইগার্স মিসিসাগায়। সাকিব আল হাসানই এই দলের অধিনায়ক।

নিজেদের প্রথম ম্যাচে মিশ্র অভিজ্ঞতা হলো বাংলাদেশের দুই ক্রিকেটারের। বল হাতে দুর্দান্ত বোলিং করলেন শরিফুল ইসলাম; কিন্তু অন্যদিকে বল এবং ব্যাট হাতে দারুণ ব্যর্থ সাকিব আল হাসান। যার ফলে মন্ট্রিল টাইগার্সের কাছে প্রথম ম্যাচেই ৩৩ রানে হেরে গেলো সাকিব আল হাসানের বাংলা টাইগার্স।

গতকাল (শুক্রবার) অনুষ্ঠিত এই ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে মন্ট্রিল টাইগার্স সংগ্রহ করে ৬ উইকেট হারিয়ে ১৮৯ রান। ৪ ওভার বল করে ১ মেডেন সহকারে মাত্র ১৬ রান দিয়ে ১টি উইকেট নেন শরিফুল। সাকিব আল হাসান ৪ ওভারে ৩০ রান দিলেন। কোনো উইকেট নিতে পারেননি।

মন্ট্রিল টাইগার্সের হয়ে চারজন ব্যাটার খেলেন চল্লিশোর্ধ্ব ইনিংস। ৪৪ রান করেন নিউজিল্যান্ডের টিম সেইফার্ট। ৪১ রান করে সংগ্রহ করেন অ্যাস্টন অ্যাগার এবং দিলপ্রিত বাজওয়া। এছাড়া ৪০ রান করেন বেন মানেন্তি।

জবাব দিতে নেমে রহমানুল্লাহ গুরবাজের ৩৯ বলে ৬৪ রান সত্ত্বেও ৮ উইকেটে ১৫৬ রানে থেমে যেতে হয়েছে বাংলা টাইগার্সকে। ৬টি বাউন্ডারি এবং ৫টি ছক্কার মার মারেন গুরবাজ। ২৪ বলে ২৮ রান করেন ইফতিখার আহমেদ।

১৩ রান আসে হজরতউল্লাহ জাজাইয়ের ব্যাট থেকে। বাকি ব্যাটাররা দুই অংকের ঘরও স্পর্শ করতে পারেননি। সাকিব আল হাসান ৬ বল খেলে আউট হন ৩ রান করে। মন্ট্রিল টাইগার্সের আয়ান আফজাল খান ৪০ রান দিলেও নেন ৪ উইকেট। ২ উইকেট নেন অ্যাস্টন অ্যাগার।

Tags: